জলঢাকায় জমি জায়গাকে কেন্দ্র করে আহত-২, থানায় এজাহার

জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পূর্ব বালাগ্রাম কাশিনাথ পুর এলাকায় জমি জায়গার ঘটনাকে কেন্দ্র করে আহত-২ জন হয়েছে বলে জানা যায়।
এজাহার সূত্রে জানাযায় শুক্রবার জুম্মার নামাজ শেষে আনুমানিক দুপুর ২ টায় কাশিনাথ পুর এলাকার মৃতঃআকবর আলীর ছেলে সাইদার রহমান কে ও তার স্ত্রী মারুফা খাতুনকে বেধরক মারধর করেছে ওই এলাকার ছফর আলী ও ওমর আলী এতে গুরুত্বর আহত হয় সাইদার রহমান। তাদের দু পক্ষের মধ্যে জমি নিয়ে সমস্যা চলে আসছে।
জমির সমস্যা সমাধানের বিষয়ে ওই এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বসার কথা ছিলো ওই দিনে। কিন্তু বসা আর হলো না, দু’পক্ষে মধ্যে কথা কাটাকাটি সৃষ্টি হলে ওই এলাকার ছফর আলী গং তারা ছোড়া, দা, লাটি ইত্যাদি নিয়ে এসে সাইদার রহমান ও তার স্ত্রীকে মারধর করেন। সফর আলীর ছেলে ওমর আলী ছোড়া দিয়ে সাইদারের মাথায় আঘাত করলে গুরুত্বর আহত হয়ে মাটিতে লুয়ে পড়লে।
ওই এলাকার স্বাক্ষীগন সেলিমের স্ত্রী রশিদা বেগম, মৃতঃ আকবর আলী মেয়ে ফেরদৌসী, মৃতঃ আব্দুল জব্বারের ছেলে সামছুল ইসলাম, মৃত মফিজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, জালাল উদ্দীনের ছেলে মোকসেদুর রহমান জানান ঘটনা স্থানে শোরগোল শুনতে পেয়ে চলে আসিলে প্রতিপক্ষ গন আমাদের হুমকি দিয়ে চলে যায়।
পরে আমরা সাইদার ও তার স্ত্রীকে আহত অবস্থায় দেখলে তাদের ভ্যান যোগে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেয় এবং কর্মরত ডাঃ তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তারা সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ বিষয়ে জলঢাকা থানায় একটি এজাহার দায়ের করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.