ছোট বোনকে হত্যার দায়ে ভাই’র ফাঁসি

নড়াইল প্রতিনিধি: নড়াইলে ছোট বোনকে হত্যার দায়ে মো. রিপন মোল্যা নামে এক ব্যক্তিকে ফাঁসি ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।
আজ সোমবার (১৫ নভেম্বর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।
দণ্ডপ্রাপ্ত ব্যক্তি নড়াগাতী থানার কালীনগর গ্রামের মকছেদ মোল্যা ওরফে মকু মোল্যার ছেলে রিপন মোল্যা।
মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৫ জানুয়ারি বিকেল ৩টার দিকে কালিনগর গ্রামের নালিয়া নদীর ঘাটে কাপড় পরিষ্কার করার সময় আসামী রিপন মোল্যা পেছন থেকে ধাক্কা দিয়ে ফাতেমাকে পানিতে ফেলে দেয়। পরে তাকে পানিতে চুবিয়ে ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। হত্যার পর মরদেহ পানির নিচে কাঁদায় পুতে রাখে। হত্যার ঘটনাটি আসামী রিপন মোল্যার ছেলে রাশেদ মোল্যা দেখতে পায়। পরে বিকেলে ফাতেমাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে রাশেদ মোল্যার বর্ণনা অনুযায়ী নদীর ঘাট থেকে মরদেহটি উদ্ধার করে পরিবারের সদস্যরা। পরে পুলিশ আসামী রিপন মোল্যাকে আটক করে জিজ্ঞাসাবাদে করলে সে হত্যার কথা স্বীকার করে।
আদালতের পিপি এমদাদুল ইসলাম এই তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, প্রায় তিন বছর পর আজ সোমবার (১৫ নভেম্বর) রিপন মোল্যাকে ফাঁসি ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেন বিচারক। এ ছাড়া জব্দকৃত আলামত রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত ও বিধি মোতাবেক ধ্বংসের নির্দেশ দেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নড়াইল প্রতিনিধি মো. আকরাম হোসাইন আকমল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.