চোটে মার্সেলো : খেলোয়াড় সংকটে রিয়াল মাদ্রিদ

বিটিসি স্পোর্টস ডেস্ক: চোটের কারণে দলের বাইরে আছেন নিয়মিত আটজন। এর সঙ্গে নতুন করে যুক্ত হলো ডিফেন্ডার মার্সেলো। ফলে খেলোয়াড় সঙ্কটে পরেছে রিয়াল মাদ্রিদ। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে দল সাজানো নিয়ে মহাচিন্তায় কোচ জিদান।
অধিনায়ক সের্হিও রামোস, ফরোয়ার্ড এদেন আজার, মিডফিল্ডার ফেদে ভালভেরদেসহ নিয়মিত দলের আটজন পর নতুন করে চোট পেয়েছেন মার্সেলো। ফলে চার ফুল-ব্যাকসহ দলের ষষ্ঠ ডিফেন্ডার হিসেবে ছিটকে গেলেন তিনি।
বুধবার (১০ ফেব্রুয়ারী) এক বিবৃতিতে বিষয়টি জানায় রিয়াল। ৩২ বছর বয়সী এই লেফট-ব্যাককে বাঁ পায়ের পেশির চোটের কারণে কতদিন মাঠের বাইরে থাকতে হবে, তা অবশ্য জানায়নি।
গত মঙ্গলবার গেতাফের বিপক্ষে দলের ২-০ গোলে জয় পাওয়া ম্যাচে শুরুর একাদশে সুযোগ পেয়ে নিজেকে মেলে ধরেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার। গুরুত্বপূর্ণ কয়েকজন খেলোয়াড়ের চোটের কারণে দলের বাইরে থাকায় এই ম্যাচে ফর্মেশনে বদল আনতে বাধ্য হন কোচ জিনেদিন জিদান। নতুন কৌশলে মাঝমাঠের দায়িত্বে ছিলেন মার্সেলো। তার ক্রস থেকেই দলের দ্বিতীয় গোলটি করেন ফেরলঁদ মঁদি।
কিন্তু রিয়াল সহ-অধিনায়কের শেষটা হয় হতাশায়। ম্যাচের শেষ দিকে খুঁড়িয়ে মাঠ ছাড়েন মৌসুমে সব প্রতিযোগিতা মিলে মাত্র ১০ ম্যাচ খেলা মার্সেলো।
এদিকে স্প্যানিশ গণমাধ্যমের খবর, সুস্থ হয়ে মাঠে ফিরতে তার তিন সপ্তাহের মতো সময় লাগতে পারে।
তাহলে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে আতালান্টার মাঠে মার্সেলোকে পাবে না রিয়াল। লা লিগায় স্প্যানিশ চ্যাম্পিয়নদের পরের তিন ম্যাচেও খেলা হবে না তার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.