চুয়াডাঙ্গার দামুড়হুদা সাংবাদিক সমিতির কমিটি গঠন, বকুল সভাপতি, সোনা সাধারণ সম্পাদক নির্বাচিত

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা প্রেসক্লাবের সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে দামুড়হুদা প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি এম.নুরুন্নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি জাহিদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, যুগ্মসম্পাদক আব্দুস সালাম, অর্থ সম্পাদক শমশের আলী, সাংগঠনিক সম্পাদক তুহিন রেজা, ক্রীড়া বিষয়ক সম্পাদক সালাউদ্দীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ রতন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদি হাসান মিলন, দফতর সম্পাদক আতিয়ার রহমান, সদস্য ফজলুর রহমান, আলী আজগার সোনা, আহাদ আলী, মোমিনুল ইসলাম মনির, শরীফ উদ্দীন, উসমান আলী, রাশেদুল ইসলাম, মোজাম্মেল হক, এসএম সুজন, সাজিদ হাসান সোহাগ, মানিক, রকিবুল হাসান তোতা, আনারুল প্রমুখ।আলোচনা শেষে গোপন ব্যালটের মাধ্যমে বাংলাদেশ সাংবাদিক সমিতি দামুড়হুদা শাখার সভাপতি নির্বাচিত করা হয়।
উপস্থিত ৩৩ জন সাংবাদিক ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে ২ প্রার্থীর মধ্যে দৈনিক মাথাভাঙ্গার দামুড়হুদা ব্যুরো প্রধান বখতিয়ার হোসেন বকুল নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে আলী আজগার সোনা ও শরীফ উদ্দীন এ দুপ্রার্থীর মধ্যে শরীফ উদ্দীন প্রার্থীতা প্রত্যাহার করে নিলে সাধারণ সম্পাদক পদে আলী আজগার সোনা বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।
এ ছাড়া সর্বসম্মতিক্রমে সহসভাপতি পদে ফজলুর রহমান, সহসাধারণ সম্পাদক পদে এসএম সুজন এবং সাংগঠনিক সম্পাদক পদে আহাদ আলীকে মনোনিত করা হয়।
অনুষ্ঠানটি পরিচালনা করেন দামুড়হুদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।
অপরদিকে দামুড়হুদা সাংবাদিক সমিতির নব-নির্বাচিত সভাপতি বখতিয়ার হোসেন বকুল ও সাধারন সম্পাদক আলী আজগর সোনা দামুড়হুদা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। দামুড়হুদা উপজেলাবাসীকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.