উজিরপুরে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় গৃহবধুর স্বামীর উপর হামলা

উজিরপুর প্রতিনিধি:  উজিরপুরে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় লম্পট কর্তৃক স্বামীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্রে জানা যায়, উপজেলার আশোয়ার গ্রামের জেলে নাসির বালী (৩৪) এর স্ত্রী এক সন্তানের জননীকে প্রায়ই কুপ্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার মৃত মোয়াজ্জেম চাপরাশীর ছেলে লম্পট হারুন চাপরাশী(৫০)। কুপ্রস্তাবের ঘটনা স্ত্রী তার স্বামীকে জানালে সে তার প্রতিবাদ করে। এরপর ক্ষিপ্ত হয়ে লম্পট নাসীর বালীর উপর হামলা চালানোর পরিকল্পনা করে।

এরই ধারাবাহিকতায় গতকাল ৩০শে আগষ্ট জেলে নাসীর বালী নদীতে মাছ ধরতে বানারীপাড়া উপজেলার চাখারে যায়। মাছ ধরা শেষে হক সাহেবের হাটখোলা নামক স্থানে নাইম খলিফার একটি চায়ের দোকানে চা খেতে গেলে ওৎ পেতে থাকা ঐ লম্পট হারুন চাপরাশী জেলে নাসিরের মাথায় ইট দিয়ে আঘাত করে এবং পিটিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পরবর্তীতে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

আহত সূত্রে আরো জানা যায়, ঐ লম্পট হারুন চাপরাশীর বিরুদ্ধে বিভিন্ন অপরাধে জড়িত থাকার দায়ে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় বানারীপাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.