চুয়াডাঙ্গার দামুড়হুদা বাজারে তিন ওষুধ ব্যবসায়ীকে ৪৫ হাজার টাকা জরিমানা আদায়

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে তিন ওষুধ ব্যবসায়ীকে ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে।
আজ রোববার (০৫ সেপ্টেম্বর) বেলা১১ টায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এর সার্বিক নির্দেশনা এবং চুয়াডাঙ্গা জেলা প্রশাসক এর তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ এর নেতৃত্বে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে কার্পাসডাঙ্গা বাজারে ওষুধ ব্যবসায়ী আমির হোসেনের মেসার্স মোহাম্মাদীয়া ফার্মেসী, নসকর আলীর লাইফ কেযার মেডিসিন সেন্টার, সাইফুল ইসলামেে বিশ্বাস ফার্মেসী থেকে জব্দ করা হয় বিপুল পরিমাণ মেয়াদউর্ত্তীন ওষুধ।
ভোক্তা অধিকার বিরোধী এই কার্যের জন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯এর ৩৭ ও৫১ ধারায় ওষুধ ব্যবসায়ী আমির হোসেন ১৫ হাজার, নসকর আলী ১০ হাজার ও সাইফুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় মেয়াদউত্তীর্ণ ওষুধ আগুন দিয়ে পুড়ে ফেলা হয়।
এসময় উপস্থিত সবাইকে এই করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ক্যাব প্রতিনিধি মো: রফিকুল ইসলাম ও চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.