চুয়াডাঙ্গার দর্শনায় পল্টু হত্যা মামলায় যুবলীগ নেতাসহ ৭ জন কারাগারে

দামুড়হুদা (চুয়াডাঙ্গা)  প্রতিনিধি:  চুয়াডাঙ্গার দর্শনায় যুবলীগ কর্মী নঈম উদ্দীন পল্টু হত্যা মামলায় দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ ৭ আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আজ সোমবার বিকালে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালতের বিচারক মোহা: রবিউল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
পুলিশ বিটিসি নিউজকে জানায়, দলীয় কোন্দলের কারণে গত ২৩ আগষ্ট বিকালে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় যুবলীগ কর্মি নঈম উদ্দীন পল্টু (৩৭) কে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।
ঘটনার পরদিন নিহতের বড় ভাই মঈনুদ্দিন মন্টু বাদী হয়ে দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ যুবলীগের ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলার অন্য আসামীরা হল-দর্শনা পৌর যুবলীগের সেক্রেটারী আসলাম উদ্দীন তোতা, যুবলীগ নেতা দিপু রেজা, সাইদুল ইসলাম বাংলা, আলম মিয়া, সোহেল হোসেন ও আশিক উদ্দীন।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস বিটিসি নিউজকে জানান, আলোচিত এ মামলার আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করলে আসামীরা আত্মগোপন করেন। পরে গত ৯ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে ১০ দিনের অর্ন্তবতীকালীন জামিন লাভ করে আসামীরা।
তিনি আরও জানান উচ্চ আদালতের নিদের্শনা অনুযায়ী আজ সোমবার বিকালে আসামী আব্দুল মান্নানসহ ৭জন চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমপর্ণ করে জামিন প্রার্থনা করেন।
বিজ্ঞ আদালতের বিচারক মোহা: রবিউল ইসলাম আসামীদের জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা থানার উপ- পরিদর্শক মোহাব্বত আলী বিটিসি নিউজকে জানান, মামলার তদন্তের স্বার্থে আসামীদের সকলকেই রিমান্ডে নেওয়া হবে।
ইতিমধ্যে আজ সোমবার রিমান্ডের আবেদন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.