আদমদীঘিতে থামছেনা জুয়ার আসর সর্বস্ব হারাচ্ছে মানুষ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির রেলওয়ে স্টেশান, ছাতিয়ানগ্রাম, চাঁপাপুর, সান্তাহার শিববাট কড়ইসহ বিভিন্ন স্থানে তাসের মাধ্যমে জুয়া খেলার আসর জমজমাট ভাবে চলছে। এক শ্রেনীর পেশাদারি জুয়াড়িরা এই জুয়ার আসর বসিয়ে প্রতিদিন হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা। এতে আসক্ত হয়ে সর্বস্ব হারাচ্ছে বেকার যুবসমাজ। পুলিশ মাঝে মধ্যে কিছু জুয়াড়িকে গ্রেফতার করলেও থামছেনা এই সর্বনাশা জুয়া খেলা।

উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে, আদমদীঘি সদরের রেলওয়ে স্টেশানের অদুরে একটি ঝুপড়িতে, ছাতিয়ান গ্রাম তেতুলতলি, অন্তাহার, সান্তাহার বিদুৎপাওয়ার প্যাল্টেন্টের অদুরে, শিববাটি, কড়ই বাজারের পাশের্^ চাঁপাপুর ও সিঙ্গাহারের নির্জন স্থানসহ প্রায় ১০টি পয়েন্টে সকাল ও রাতে তাসের মাধ্যমে এই জুয়ার আসর বসে।

এই জুয়া খেলায় স্থানীয় বেকার যুবসমাজ ও দুরদুরান্ত থেকে আসা জুয়াড়িরা অংশ গ্রহন করে। সর্বনাশা জুয়া খেলায় আসক্ত হয়ে সর্বস্ব হারিয়ে অনেকেই চুরিসহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে।

সম্প্রতি আদমদীঘি থানা পুলিশ সান্তাহার, ছাতিয়ানগ্রাম, শিববাটিসহ কয়েকটি স্থান থেকে ১২জন জুয়াড়িকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে। তারা আদালত কর্তৃক মুক্তি পেয়ে ফের জুয়ার আসার শুরু করে বলে স্থানীয়দের অভিযোগ।

ফলে কোন ভাবেই থামানো যাচ্ছেনা এই সর্বনাশা জুয়া খেলার আসর।

আদমদীঘি থানার নবাগত অফিসার ইনচার্জ জালাল উদ্দিন বিটিসি নিউজকে জানান এ থানা এলাকায় কোন জুয়া কিংবা মাদক কারবারি চলবেনা। খবর পেলেই কঠোর ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.