চাঁপাইনবাববগঞ্জে ৫৩ বিজিবি ও ৫৯ বিজিবি’র বিপুল পরিমান মাদকদ্রব্য ধবংস


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ ও ৫৯ বিজিবি’র হাতে বিভিন্ন সময় ও স্থানে আটক হওয়া মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

আজ রবিবার দুপুরে মহানন্দা ব্রীজ চত্বর দৃষ্টিনন্দন পার্কে জনসম্মুখে বিপুল পরিমান মাদক ধ্বংস করা হয়।

এই উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএম জি।

সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. মাহবুবুর রহমান খান পিএসসি ও রহনপুরস্থ ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি।

অতিথি ছিলেন রহনপুরস্থ ৫৯ বিজিবির উপ-অধিনায়ক মেজর মির্জা মাঝহারুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল মালেক, নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রী চন্দন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান খান, পিপি এ্যাড. জোবদুল হক।

মাদক সচেতনতা বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন ৫৩ বিজিবির সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান, এনএসআই’র উপ-পরিচালক মো. মোরশেদ আলম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শ্রেণী-পেশার মানুষ, ৫৩ ও ৫৯ বিজিবির বিভিন্ন স্তরের কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় মোট ৯ কোটি ৩০ লক্ষ ২৮ হাজার ১১০টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এর মধ্যে ফেন্সিডিল ২৭ হাজার ২৮১ বোতল, বিদেশী মদ ৪’শ বোতল, দেশী মদ ২’শ সাড়ে ২৮ লিটার, নেশা জাতীয় ইনজেকশন ২৫৩টি, হেরোইন ৭কেজি ৯৪৩ গ্রাম-৩৫ পুরিয়া, ইয়াবা ট্যাবলেট ২লক্ষ ১৭হাজার ১৯৮ পিস, গাঁজা ৬০ কেজি ২৬০ গ্রাম-২পুরিয়া, বিড়ির পাতা ১১৬ কেজি, পাতার বিড়ি ১ হাজার ১৮০ প্যাকেট ও ৪০ হাজার টি এবং তামাক গুড়া ১৭কেজি।

এসব মাদকদ্রব্য প্রকাশ্যে রোলার দিয়ে পিষ্ট করে ধ্বংস করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.