চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র হেরোইন ও ইয়াবা উদ্ধার \ আটক এক

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জেলার পোলাডাংগা ও মনাকষা সীমান্তে পৃথক পৃথক অভিযানে ১ কেজি ৫০০ গ্রাম ভারতীয় হেরোইন এবং ৭৮৮ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি সদস্যরা। এঘটনায় একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।
চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ ইশতিয়াক মুর্শেদ পিএসসি বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৩১ মার্চ আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে ৫৩ বিজিবি এর অধীনস্থ পোলাডাংগা বিওপির একটি চৌকষ টহলদল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন আলাতলী ইউনিয়নের শান্তিপাড়া গ্রামে একটি অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১ কেজি ৫০০ গ্রাম ভারতীয় হেরোইন আটক করতে সক্ষম হয়।
এছাড়া ৩১ মার্চ আনুমানিক সকাল সোয়া ৭টার দিকে ৫৩ বিজিবি এর অধীনস্থ মনাকষা বিওপির একটি চৌকষ টহল দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিনোদপুর ইউনিয়নের খোন্দাকামাত গ্রামে একটি অভিযান পরিচালনা করে ৭৮৮ পিস ভারতীয় ইয়াবাসহ জেলার শিবগঞ্জ থানার বিনোদপুর ইউনিয়নের খাসেরহাট রসুনচক গ্রামের মৃত এহসান মাহমুদ এর ছেলে মোঃ গেদু মিয়া (৭৫) কে আটক করে।
আটককৃত আসামীকে জব্দকৃত ইয়াবাসহ শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বিজিবি সর্বদা সচেষ্ঠ রয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ৫৩ বিজিবি কর্মকর্তা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.