নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ভারতীয় নাগরিক আটক

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষংছড়িতে সন্দেহজনক ঘুরাঘুরির সময় সুধীর (৪০) নামের এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। শুক্রবার (৩১ মার্চ) উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু আমতলী সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।
বিজিবির কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
সুধীর ভারতের উত্তর প্রদেশের বিমলের ছেলে। তাকে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে।
এর আগে মঙ্গলবার সকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের সীমান্তের চাকঢালা এলাকার আমতলী মাঠ থেকে অম্বর থাপা বুরা (২৪) নামের নেপালি এক নাগরিককে আটক করে বিজিবি।
বিজিবির কক্সবাজার-৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী বিটিসি নিউজকে বলেন, রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু আমতলী সীমান্তে সন্দেহজনক ঘুরাঘুরির সময় এক ব্যক্তিকে দেখতে পেয়ে বিজিবির সদস্যরা থামায়। এসময় জিজ্ঞাসাবাদে অসংলগ্ন থাকায় তাকে আটক করা হয়।
সুধীরের কাছে পাসপোর্টসহ কোনো ধরনের বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। তিনি হিন্দিতে কথা বলছিলেন। আর ভারতের উত্তর প্রদেশের বাসিন্দা বলে জানান।
নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা বিটিসি নিউজকে জানান, শুক্রবার রাতে সীমান্তে আটক ভারতীয় এক নাগরিককে থানায় হস্তান্তর করা হয়েছে। পরে বিজিবির এক সদস্য বাদী হয়ে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মো: আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.