চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র মাদক উদ্ধার, আটক-১

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযানে ভারতীয় হেরোইন, ফেন্সিডিল ও বাইসাইকেল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদস্যরা। এসময় একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
আটককৃত ব্যক্তি, জেলার শিবগঞ্জ উপজেলার হাসানপুরের মোহনপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে মোঃ আলাউদ্দিন (২৫)।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ৭ ডিসেম্বর সন্ধ্যা রাত সাড়ে ৬টার দিকে ৫৩ বিজিবি’র অধীনস্থ মনাকষা বিওপির একটি বিশেষ টহলদল দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৭২ হতে আনুমানিক ৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মনাকষা ইউনিয়নের মনোহরপুর গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মোঃ আলাউদ্দিন কে জব্দকৃত ফেন্সিডিলসহ শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
এছাড়া, ৭ ডিসেম্বর সন্ধ্যা রাত ৭টার দিকে ৫৩ বিজিবি’র অধীনস্থ জহুরপুর বিওপির একটি বিশেষ টহলদল দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ২৩/৬-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন সূর্যনারায়নপুর ইউনিয়নের তৈমুর মেম্বারপাড়া গ্রামে একটি চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ২টি ভারতীয় বাই-সাইকেল আটক করতে সক্ষম হয়।
৭ ডিসেম্বর ৫৩ বিজিবি’র অধীনস্থ পোলাডাংগা বিওপির একটি বিশেষ টহলদল দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ৩৭/২-এস হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার আলারতুলী ইউনিয়নের জেলেপাড়া গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ জুয়েল (৩০) এর বাড়ী হতে ৭৩০ গ্রাম ভারতীয় হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।
এব্যাপারে বাড়ীর মালিক আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ জুয়েল কে পলাতক আসামী করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটক আসামীকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.