চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র ফেন্সিডিল-ইয়াবা উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি’র অভিযানে জেলার তেলকূপী ও চকপাড়া সীমান্ত থেকে ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার হয়েছে।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ২৫ অক্টোবর রাত আনুমানিক সোয়া ৯টার দিকে তেলকুপি বিওপির নায়েব সুবেদার মোঃ আনোয়ার আলী এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮০/৭-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেলকুপি মাঠ থেকে মালিকবিহীন ৪৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে।
ফেন্সিডিল এর আনুমানিক মূল্য-১৮ হাজার ৪’শ টাকা। এছাড়াও ২৫ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে চকপাড়া বিওপির নায়েব সুবেদার মোঃ জাহাংগীর আলম এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/১-এস হতে আনুমানিক ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নলডুবি বাজার ব্রীজ মোড় থেকে মালিকবিহীন ১০০০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য-৩ লক্ষ টাকা। উদ্ধারকৃত ফেন্সিডিল ও ইয়াবা এর ব্যাপারে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.