চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের খাদ্য বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসুচীর আওতায় দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন।
গতকাল রবিবার বিকেলে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ খাদ্য সহায়তা শতাধিক মানুষের মাঝে তুলে দেয়া হয়। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের একশ কর্মহীন মানুষের মাঝে এবং ৩৩৩ এ কল করে খাদ্য সহায়তা চাওয়া প্রায় ৩০ জনকে এ খাদ্য তুলে দেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী শেখ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেসবাহুল সাকের জ্যোতি, এনডিসি রবিন মিয়া, সহকারি কমিশনার চন্দন কর, মিঠুন মৈত্র, জুবায়ের জাহাঙ্গীর, শারমিন আক্তার রীমাসহ অন্যরা। এসময় দুঃস্থ ও অসহায় প্রত্যেককে চাল, ডাল, তেল, লবনসহ বিভিন্ন খাদ্য সহায়তা দেয়া হয়।
জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বলেন, জেলায় কোন মানুষ না খেয়ে থাকবেনা। এ উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। তিনি বলেন, ৩৩৩ এ কল করে খাদ্য সহায়তা চাওয়া প্রায় ১ হাজার মানুষের বাড়িতে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য পৌঁছে দেয়া হয়েছে।
উল্লেখ্য, জেলার মহিলা সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসি ইসলাম জেসির বিশেষ অনুরোধে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শতাধিক দুঃস্থ ও অসহায় মানুষকে এ খাদ্য সহায়তা প্রদান করে জেলা প্রশাসন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.