চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন \ সভাপতি বাবলু-সেক্রেটারী জোহরুল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২টি প্যানেল অংশ গ্রহন করে।
এ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মোঃ আবুল কাশেম বাবলু ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাঃ জোহুরুল হক। নির্বাচন পরিচালনা কর্তৃপক্ষ সুত্র জানায়, নির্বাচনে সভাপতি পদে আলহাজ্ব মোঃ আবুল কাশেম বাবলু ১১৫ ভোটে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ফহিম উদ্দীন পায় ৭৫ ভোট।
সহ-সভাপতি পদে নজরুল ইসলাম ৯৮ ভোটে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ আফতাব উদ্দিন মংলু পেয়েছে -৯১ ভোট। সাধারন সম্পাদক পদে ১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোহাঃ জোহুরুল হক, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ শরীফ পেয়েছেন ৭৮ ভোট।
সহ-সাধারন সম্পাদক পদে ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হন শ্রীঃ মিলন কুমার দাস, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ রুবেল ইসলাম পেয়েছে ৯০ভোট। অর্থ সম্পাদক পদে মোঃ কোরবান আলী ১০৩ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ আশরাফুল হক পেয়েছে ৮৬ ভোট।
সাংগঠনিক ও ক্রীয়া সম্পাদক পদে মোঃ আনোয়ারুল হক ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ তাজেমুল হক রহিম পেয়েছে ৭৭ ভোট। প্রচার ও কল্যাণ সম্পাদক দলিলুর রহমান ডালিম ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ আব্দুল মালেক পেয়েছে ৯০ ভোট। সদস্য পদে ১। মোঃ মুঞ্জুর রহমান-(২) ১০২ ভোট ২। মোঃ সাদ্দাম হোসেন ১০০ ভোট, ৩। মোঃ শুকুরুদ্দীন ৯৫ ভোট, ৪। মোঃ আলমগীর হোসেন ভোট ৯০ পেয়ে নির্বাচিত হয়েছে। সকাল ৯ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত নির্বাচনে শতভাগ ২০১ ভোট পড়ে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন, মোখলেসুর রহমান।
পর দুই নির্বাচন কমিশনার হলেন, গোলাম আজম ও আব্দুর রাকিব। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন, এ্যাড. এহ্তেশাম উল মুলক পিটার এবং এ্যাড. সুলতান আহমেদ মাসুম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.