চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডান্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন হবে। চেম্বারের মোট ৯৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট গ্রহন হচ্ছে চারটি বুথে এবং ৯ জন কর্মকর্তা নির্বাচনী দায়িত্ব পালন করছেন।
নির্বাচনে সাবেক চেম্বার সভাপতি মোঃ আব্দুল ওয়াহেদ গ্রুপ ও সাবেক সভাপতি মোঃ এরফান আলীর গ্রুপ প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোঃ এরফান আলী সমর্থিত সম্মিলিত ব্যবসায়ী পরিষদের ব্যানারে নির্বাচনে অংশগ্রহন করছেন ১৩ জন এবং অপরদিকে, মোঃ আব্দুল ওয়াহেদ সমর্থিত সম্মিলিত ব্যবসায়ী স্বার্থ উন্নয়ন ফোরামের ব্যানারে নির্বাচনে অংশ নিয়েছেন ১৩ জন।
দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি‘র সংঘবিধি ও নির্বাচন উপবিধির অধীনে ২ বছর মেয়াদের জন্য সাধারণ সদস্য পদে ১৩ জন, সহযোগী পদে-৫ জন, টাউন এ্যাসোসিয়েশন সদস্য পদে-৩জন, গ্রুপ সদস্য পদে-৪ জন সদস্যদের ভোটে নির্বাচিত হবেন।
২০ ডিসেম্বর নির্বাচিত কার্যনির্বাহী সদস্যবৃন্দের মধ্যে হতে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচনের জন্য ভোটার তালিকা প্রকাশ করা হবে ২১ ডিসেম্বর বুধবার। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ, দাখিল এবং ভোটগ্রহন হবে ২২ ডিসেম্বর বৃহস্পতিবার। নির্বাচনী ফলাফলের বিরুদ্ধে আপত্তি গ্রহন করা হবে ২৫ ডিসেম্বর এবং ২৯ ডিসেম্বর নিষ্পত্তি শেষে চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হবে ৩০ ডিসেম্বর শুক্রবার।
নির্বাচন পরিচালনা বোর্ডে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা সদর নির্বাচন অফিসার মোঃ মাহাবুবুল কবির, সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা সমাজসেবা অফিসার নাছির উদ্দিন ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আব্দুল আলিমসহ আরও ৬জন।
চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহমুব-উল-ইসলাম এবং নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকারী উপজেলা সদর নির্বাচন অফিসার মোঃ মাহাবুবুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট গণণা কার্যক্রম চলছিলো। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.