চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র অভিযানে ইয়াবা-ফেন্সিডিলসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার শিবগঞ্জ সীমান্তে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।

রহনপুর ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি’র পাঠানো এক প্রেসনোটে গতকাল শুক্রবার জানানো হয়, ২৬ নভেম্বর দিবাগত রাত সাড়ে ১০টা থেকে ২৭ নভেম্বর ভোর রাত সাড়ে ৫টা পর্যন্ত অত্র ব্যাটালিয়ন এর অধিনায়ক এর নেতৃত্বে কিরণগঞ্জ, তেলকুপি, চকপাড়া, সোনামসজিদ এবং শিয়ালমারা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান চালানো হয়।

অভিযানে ২ জন অফিসার এবং অন্যান্য পদবীর ৫০ জন সৈনিকসহ সর্বমোট ৫২ জন অংশগ্রহণ করেন। উক্ত এলাকার চিহ্নিত চোরাকারবারী, হুন্ডি ব্যবসায়ী এবং গড ফাদারদের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক সাথে ছিলেন।

অভিযানকালে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৮৫ হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর থেকে ৫০ পিস ইয়াবাসহ শিবগঞ্জ উপজেলার পিরোজপুর সোনামসজিদ এলাকার বিশু মিয়ার ছেলে মোঃ পলাশ আলী (২৮) কে আটক করতে সক্ষম হয়, যার সিজার মূল্য-১৫ হাজার টাকা।

অভিযান পরিচালনাকালে মোঃ তামিজ (৩৫), পিতা-নওফেল, গ্রাম-পিরোজপুর, ডাকঘর-সোনামসজিদ, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ পালিয়ে যায়। আটককৃত ইয়াবাসহ ধৃত আসামীকে ভ্রাম্যমাণ আদালত, শিবগঞ্জ উপজেলা প্রেরণ করা হয়েছে।

এছাড়া, শিয়ালামারা বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৮৭/১০-এস হতে আনুমানিক ১কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে শিয়ালমারা মধ্যপাড়া এলাকা থেকে শিবগঞ্জ উপজেলার ভবানীপুর কয়লাদিয়াড় এলাকার সেন্টুর ছেলে মোঃ মামলত আলী (৫০) কে ৫ বোতল ফেন্সিডিল এবং বাংলাদেশী নগদ ২১ হাজার ৫’শ টাকাসহ আটক করতে সক্ষম হয়, যার সিজার মূল্য-১৫ হাজার টাকা। আটককৃত ফেন্সিডিলসহ ধৃত আসামীকে ভ্রাম্যমাণ আদালত, শিবগঞ্জ উপজেলা প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.