চাঁপাইনবাবগঞ্জে হিজড়াদের মাঝে জেলা প্রশাসনের খাদ্য বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় চাঁপাইনবাবগঞ্জে হিজড়াসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় জেলা সদরের বারঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে তৃতীয় লিঙ্গের দুঃস্থ হিজড়াদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য হিসেবে ১৩৫ জনের প্রত্যেককে ৩ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ. ১ কেজি ডাল ১ কেজি চিনি, সেমাই ও লবণ তুলে দেন জেলার করোনা প্রতিরোধের দায়িত্বে থাকা বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান সচিব এবিএম আজাদ।
খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উঁরাও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিয়াকত আলী শেখ প্রমুখ।
এসময় তিনি বলেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ যেন খাদ্য থেকে বঞ্চিত না হন, সেজন্য তিনি সবার ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন।
এছাড়া, করোনা প্রতিরোধে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলা এবং অপ্রয়োজনে ঘরের বাহির না হওয়ার আহবান জানান তিনি। শেষে জেলা প্রশাসনের পক্ষ হতে মাস্ক বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.