র‌্যাবের অভিযানে ভারতীয় সিগারেটসহ ব্যবসায়ী ও ৭ মাদকসেবী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পৃথক অভিযানে সদর উপজেলার গোবরতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় সিগারেটসহ এক ব্যবসায়ীকে এবং ৭জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আজ শনিবার সকাল সোয়া ৭টার দিকে এই অভিযানে আটক হয়, শিবগঞ্জ উপজেলার বিশ^নাথপুর গ্রামের মো. তসলিম উদ্দিনের ছেলে মো. রহমত আলী (২০)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ৩ জুলাই সকাল সোয়া ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার গোবরাতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামের দিয়াড় ধাইনগর খেয়াঘাট এলাকার কাচা রাস্তার উপর অভিযান চালায়। এসময় ভারতীয় তৈরি ৮৩ হাজার পিচ সিগারেটসহ চোরাকারবারী মোঃ রহমত আলী (২০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
উক্ত মাদক চোরাকারবারী দীর্ঘদিন যাবৎ সিগারেটসহ বিভিন্ন ধরনের চোরাকারবারী ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।
অন্যদিকে, আজ শনিবার দুপুর সোয়া ১২টার দিকে শহরের প্রফেসরপাড়া এলাকা থেকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৭ জন জুয়াড়ি’কে হাতেনাতে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বালিয়াডাঙ্গার মোঃ মাঈনুল ইসলাম(৪২), রামকৃষ্টপুরের মোঃ আঃ বারী (৫১), মাঝপাড়ার মোঃ তারেক হোসেন (৫৭) ও মোঃ আলমগীর হোসেন (৫৬), মসজিদপাড়া মোঃ মোখলেছ (৫০), ১নং কলোনীর মোঃ আশরাফুল ইসলাম (২৮), ও প্রফেসরপাড়ার মোঃ মতিউর রহমান (৬৩)। এসময় পুরাতন প্লেয়িং কার্ড-২সেট, মোবাইল সেট-৭টি, মোটরসাইকেল-২টি, জুয়া খেলার নগদ-১২০৭০ টাকাসহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নিয়মিত মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.