চাঁপাইনবাবগঞ্জে সমাজ সেবা দপ্তরের আনন্দ র‌্যালী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আইসিটি খাতে অনন্য অবদানের জন্য ডিজিটাল বাংলাদেশ ২০১৯ এ সমাজ সেবা অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়কে শ্রেষ্ঠ দপ্তর হিসেবে পুরস্কৃত করায় চাঁপাইনবাবগঞ্জে আনন্দ র‌্যালী হয়েছে।

“সোনার বাংলায় মুজিব বর্ষে, সমাজ কল্যাণ এগিয়ে চলে” শ্লোগানে জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক উম্মে কুলসুম, সহকারি পরিচালক মোঃ সিরাজুম মনির আফতাবিসহ অন্যরা। এসময় সমাজ সেবা দপ্তরের বিভিন্নস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা এবং স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সারা দেশের মধ্যে সমাজ সেবা অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় সকল কার্যক্রম ডিজিটালাইজড পদ্ধতিতে চালু করতে সক্ষম হয়েছে। এই সফলতা অর্জনেই চাঁপাইনবাবগঞ্জ জেলা দপ্তরকে দেশে শ্রেষ্ঠ ঘোষণা করা হয়েছে বলে জানা গেছে সমাজ সেবা অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় সুত্রে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.