চাঁপাইনবাবগঞ্জে শ্রমিকদের মেধাবী সন্তানদের জেলা প্রশাসনের সহায়তা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে শিক্ষার্থীদের মাঝে অনুদান দেয়া হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাস সতর্কতায় ক্ষতিগ্রস্থ শ্রমিকদের মেধাবী সন্তানদের হাতে প্রধানমন্ত্রীর সহায়তার অর্থ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ১১ জন শিক্ষার্থীর মাঝে জন প্রতি ৩ হাজার চাক করে মোট ৩৩ হাজার টাকা তুলে দেয়া হয়। শিক্ষার্থীদের হাতে অনুদানের অর্থ তুলে দেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামান, জেলা ট্রাক, ট্যাঙ্কলরী, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাইদুর রহমান, শ্রমিক নেতা তসিকুল ইসলাম সহ অন্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বলেন, করোনা পরিস্থিতিতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ আছে। এসময় যেন কোন শিক্ষার্থী পড়ালেখায় অমনোযোগী বা ঝরে না পড়ে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্য রাখছেন।

বর্তমান করোনা সময়ে শ্রমিকরা ক্ষতিগ্রস্থ হয়েছেন, কোন শ্রমিকের সন্তানের যেন পড়ালেখায় বিঘœ না ঘটে, সে লক্ষেই এই সহায়তার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সকলকে করোনা ভাইরাস সতর্কতায় সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.