চাঁপাইনবাবগঞ্জে নতুন আক্রান্ত ব্যাংক কর্মচারী-স্বাস্থ্যকর্মীসহ ৬, মোট রোগী ৮৬, স্বুস্থ ৪৭


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে আবারও নতুন করে দুই ব্যাংক কর্মচারী ও একজন স্বাস্থ্যকর্মীসহ মোট ৬জনের দেহে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত রোগী ৮৬ জন। সুস্থ্য হয়েছেন ৪৭ জন বলে জানিয়েছেন জেলার সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

নতুন আক্রান্তরা হচ্ছেন, ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের ৩৫ বছরের এক মহিলা, সোনালী ব্যাংক রহনপুর ব্রাঞ্চের ২৮ বছর বয়সী এক কর্মচারী, একই ব্রাঞ্চের ৩৭ বছর বয়সী আরেক কর্মচারী, সদর উপজেলার কালিনগর ইউনিয়নের ২৯ বছর বয়সী একজন স্বাস্থ্য কর্মকর্তা, শিবগঞ্জ পৌর এলাকার ৪৭ বছর বয়সী ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বেলেপুকুর আনসার ক্যাম্প মহল্লার ২৩ বছরের এক যুবক।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী আজ বৃহস্পতিবার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ল্যাব থেকে বুধবারের রিপোর্টে নতুন করে চাঁপাইনবাবগঞ্জের ৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরের ২ জন, গোমস্তাপুরের রহনপুর সোনালী ব্যাংক শাখার ২জন, শিবগঞ্জে ১জন ও ভোলাহাটের ১জন রয়েছেন।

আক্রান্তদের বয়স ২০ থেকে ৫০ বছরের মধ্যে। তিনি আরও জানান, জেলার ৫ উপজেলা থেকে সংগ্রহ করা ১৭৪টি নমুনা পরীক্ষা করা হয় ঢাকার ল্যাবে। এর মধ্যে ৬টি নমুনা পজিটিভ এবং বাকী ১৬৮টির ফলাফল নেগেটিভ এসেছে।

এদিকে, গোমস্তাপুর উপজেলার দুইজন সোনালী ব্যাংক রহনপুর শাখায় কর্মরত আক্রান্তদের ইতিমধ্যেই ছুটিতে পাঠানো হয়েছে এবং তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

ব্যাংক কর্মচারী দুইজনের নমুনা গত ৯ জুন সংগ্রহ করে পাঠায় স্বাস্থ্য বিভাগ। তিনি জানান, একসাথে কাজ করা ওই ব্যাংকের শাখার অন্যান্যদের নমুনা পরীক্ষার জন্য বলা হয়েছে এবং জরুরী প্রয়োজনীয়দের কাজের জন্য রেখে বাকীদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

যারা ব্যাংকের ওই শাখায় কাজ করবেন, তাদের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে পিপিই দিয়ে সুরক্ষা নিশ্চিত করা হবে। তিনি সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা ও সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.