চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান : মাদকসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে শহরের অক্টয় মোড় থেকে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল শুক্রবার রাত পৌনে ১১টার দিকে এই অভিযানে আটক হয়, জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঝেটুনপাড়ার মো. তহুরুলের ছেলে মো. রুহুল আমিন (১৯) ও একই উপজেলার দৌলতপুরের বালুটুঙ্গী গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মো. আব্দুল লতিফ (৩৫)।
র‌্যাবের এক প্রেসনোটে আজ শনিবার সকালে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ৫ ফেব্রয়ারী আনুমানিক পৌনে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদরের অক্ট্রর মোড় এলাকায় পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে ১টি ব্যাটারী চালিত অটোভ্যানের উপর থেকে ১টি প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ২৩৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ রুহুল আমিন ও মোঃ আব্দুল লতিফ’কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
অভিযানে একটি অটোভ্যান, ২টি মোবাইল সেট এবং নগদ-৬ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.