চাঁপাইনবাবগঞ্জে শ্রমিক ইউনিয়নের সাধারন সভা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে জেলা ট্রাক, ট্যাংলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সভা হয়েছে। আজ শনিবার সকালে জেলা কেন্দ্রীয় বাস টার্মিনালে এ সাধারন সভা হয়।
জেলা ট্রাক, ট্যাংলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা সাধারন সম্পাদক আনারুল ইসলাম আনার, সাবেক সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক মোঃ আব্দুল খালেক, যুগ্ম সাধারন সম্পাদক সাহাবুল হকসহ বর্তমান ও সাবেক কমিটির সদস্যগণ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন, সভার সভাপতি মোঃ সাইদুর রহমান। সভায় গত বছরের কার্যবিবরণী ও বর্তমান কমিটির আয়-ব্যয়ের হিসাব পড়ে শুনানো হয়।
বর্তমান কমিটির কোষাধ্যক্ষ মশিউর রহমান জানান, বর্তমান মেয়াদে করোনাকালীন ১০ মাসে কোন আয় হয়নি। এমেয়াদে মোট আয় হয়েছে ৩ কোটি ৩৭ হাজার ৬১৪ টাকা এবং ব্যয় হয়েছে ২ কোটি ৭৬ লক্ষ ৭৮৬ টাকা।
সাধারন সম্পাদক আনারুল ইসলাম আনার তার বক্তব্যে বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নেতা নির্বাচন করেছেন। তিন বছরে আমি অনেককিছু করেছি। অনেক ভুল করেছি। আপনারা আমাকে ক্ষমা করে সুন্দর দৃষ্টিতে দেখবেন।
তিনি বলেন, আগামী ২৭ ফেব্রয়ারী নির্বাচন। নির্বাচনে আমি আপনাদের সেবা করার জন্য ভোট চাই। সভায় আয়-ব্যয়ের হিসেব নিয়ে সাবেক সাধারন সম্পাদক খালেক ও বর্তমান সাধারন সম্পাদক আনার সমর্থকদের মধ্যে দফায় দফায় হট্টগোলের সৃষ্টি হয়। শেষে ২ গ্রুপের সংঘর্ষে অন্তত ৫জন শ্রমিক আহত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.