চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, ১৯৩০ ইয়াবাসহ আটক ১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মনাকষা ইউনিয়নের রাজনগর হাঙ্গামী মোড়স্থ একটি মার্কেটের সামনে অভিযান চালিয়ে ১ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে এই অভিযানে আটক হয় মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার সরাপাড়ার মো. বাইরুল ইসলামের ছেলে মো. তোতা মিয়া।

গতকাল সোমবার গভীর রাতে এক প্রেসনোটে র‌্যাব জানায়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ১০ আগষ্ট রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মনাকষা বাজার হতে পিয়েলিমারী রাস্তার রাজনগর হাঙ্গামী মোড়স্থ গিয়াস উদ্দিন মার্কেটের সামনে পাঁকা রাস্তার পাশে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট-১৯৩০ পিচ, মোবাইল সেট-১টিসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ তোতা মিয়াকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.