চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে পিস্তল-শুটারগান-গুলিসহ আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগ্নেয়াস্ত্র পাচারের গোপন সংবাদের অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ম্যাংগো মার্কেটের সামনে থেকে পিস্তল, ওয়ানশুটারগান, ম্যাগজিন ও গুলিসহ এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল সোমবার রাত সোয়া ১০টার দিকে চালানো এই অভিযানে আটক হয়, জেলার ভোলাহাট উপজেলার বড়গাছি ইউনিয়নের আন্দিপুর গ্রামের মো. আশরাফুল ইসলামের ছেলে মো. সোহাগ (২০)। এসময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ওয়ানশুটারগান, ৩টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
র‌্যাবের এক প্রেসনোটে গভীর রাতে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ৩১ মে আনুমানিক রাত্রি সোয়া ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর হাট এলাকার ম্যাংগো মার্কেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়।
এসময় শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ সোহাগ কে বিদেশী পিস্তল-২টি, ওয়ান শুটার গান-২টি, ম্যাগাজিন-০৩টি, গুলি-৫ রাউন্ড, মোবাইল ফোনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.