আদমদীঘিতে মাদক ব্যবসায় বাধা দেয়ায় ছুরিকাঘাত হামলা ও লুটপাট ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মাদক ব্যবসায় বাধা দেয়ায় কারবুল হোসেন ও তার স্ত্রী হালিমা বেগম ও মেয়েকে মারপিট বাড়িতে হামলা ও লুটপাট ঘটনায় তিনজনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।
আজ মঙ্গলবার (০১ জুন) দুপুরে আদমদীঘির ছাতিয়ানগ্রাম হাজিপাড়ার আহত কারবুলের স্ত্রী হালিমা বেগম বাদি হয়ে আদমদীঘি থানায় এই মামলা দায়ের করেন।
মামলার এজাহাভুক্ত আসামীরা হলো: ছাতিয়ানগ্রাম চৌধুরীপাড়ার জয়নালের ছেলে আরাবী (১৯), বাবলুর ছেলে রাকিব (২০) ও বাচ্চুর ছেলে মোমিন (২২)।
আদমদীঘির ছাতিয়ানগ্রাম বাজার এলাকায় এজাহারভুক্ত আসামীসহ আরও কয়েকজন মিলে মাদকের ব্যবসা ও সেবন করে আসছিল। এ ব্যাপারে কারবুল হোসেন তাদের মাদক থেকে বিরত থাকার জন্য তাগিদ দিলে এজাহারভুক্ত আসামীরা ক্ষিপ্ত হয়।
গতকাল ৩১ মে বিকেলে মাদকের বিষয় নিয়ে আবারও কথা কাটাকাটির এক পর্যায়ে আসামীরা বেআইনী জনতাই দলবদ্ধ ভাবে কারবুল হোসেনেকে ছুরিকাঘাতে জখম ও তার স্ত্রী মেয়েকে মারপিট এবং বাড়িতে হামলা করে ভাংচুর টাকা সোনা লুটপাট করে। পরে স্খানীয়রা রক্তাক্ত অবস্থায় কারবুল হোসেনকে উদ্ধার করে প্রধমে আদমদীঘি ও পরে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান। মামলার তদন্তকারি উপ-পরিদর্শক প্রদীপ বম্মন জানায় আসামীদের গ্রেফতারে তৎপরতা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.