চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ করোনা টেস্ট ক্যাম্পের উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাস অতিমাত্রায় সংক্রমণ বৃদ্ধি, মৃত্যু ও ভারতীয় ভ্যারিয়েন্ট রোধে ৭ দিনের বিশেষ কঠোর লকডাউন চলছে চাঁপাইনবাবগঞ্জে।
আজ শনিবার এই লকডাউনের ৫ম দিন। অধিক হারে নমুনা সংগ্রহের উদ্দেশ্যে শনিবার সকালে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে ভ্রাম্যমাণ করোনা টেস্ট ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।
শিবগঞ্জ উপজেলা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সায়রা খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব-আল-রাব্বী, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল ইসলাম, কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেনাউল ইসলাম।
সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বিটিসি নিউজকে বলেন, চলমান কঠোর লকডাউনের কারনে বিভিন্ন গ্রামের অনেকেই হাসপাতালে গিয়ে করোনা পরীক্ষা করতে পারছেন না। তাই প্রান্তিক জনগোষ্ঠীর সুবিধার কথা বিবেচনা করে ভ্রাম্যমান করোনা টেস্ট ক্যাম্প চালু করা হয়েছে। জেলায় এই প্রথম নমুনা সংগ্রহের এমন উদ্যোগ নেয়া হয়েছে। এতে করে খুব অল্প সময়ের মধ্যে মানুষ রাস্তায় দাঁড়িয়ে করোনা পরীক্ষা করতে পারবে। তিনি সকলকে প্রাণঘাতি করোনা প্রতিরোধে মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে সরকারী নির্দেশনা মানার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.