চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্ট এর উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা প্রশাসনের আয়োজনে ০৯, ১০ ও ১১ ডিসেম্বর ৩দিনব্যাপী এই টূর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাদের। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার আকতারুজ্জামান রেজা তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, অতিরিক্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সায়েদুল ইসলাম ও মো. জিল্লুর রহমান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোসা. নাজমা বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইসাহাক আলীসহ সকল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা অফিসারগণ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষগণ এবং শিক্ষার্থীরা।

উদ্বোধনী খেলায় সকাল সাড়ে ৯টায় বঙ্গমাতা টূর্ণামেন্টে অংশ গ্রহণ করে সদর উপজেলার চরবাসুদেবপুর প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল বনাম শিবগঞ্জ উপজেলার বাবুপুর লক্ষিপুর প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। এতে শিবগঞ্জ উপজেলার বাবুপুর লক্ষিপুর প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ৫-০ গোলে বিজয়ী হয় এবং সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু টূর্ণামেন্টে অংশ গ্রহণ করে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল বনাম নাচোল উপজেলার সোনাইচন্ডি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। এতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ৬-০ গোলে বিজয়ী হয়।

এছাড়া বিকেলে খেলা অংশ গ্রহণ করে ভোলাহাট উপজেলার তেলিপাড়া প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল বনাম শিবগঞ্জ উপজেলার রানীবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। এতে রানীবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ২-১ গোলে বিজয়ী হয় এবং বিকেল সাড়ে ৩টায় বঙ্গমাতা টূর্ণামেন্টে অংশ গ্রহণ করে নাচোল উপজেলা সোনাইচন্ডি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল বনাম গোমস্তাপুর উপজেলার খয়রাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল।

এতে খয়রাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ৩-০ গোলে বিজয়ী হয়। উল্লেখ্য, টূর্ণামেন্টে জেলার ৫টি উপজেলার প্রতিটি উপজেলার ১টি বঙ্গবন্ধু ও ১টি বঙ্গমাতা ফুটবল দল নিয়ে জেলার মোট ১০টি দল অংশ নিচ্ছে। বঙ্গবন্ধু টূর্ণামেন্টের সেমিফাইনাল ১০ ডিসেম্বর বিকেল আড়াইটায় ও বঙ্গমাতা টূর্ণামেন্টের সেমিফাইনাল ১০ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় এবং ১১ ডিসেম্বর বিকেল আড়াইটায় জেলা স্টেডিয়ামে বঙ্গমাতা টূর্ণামেন্টের ফাইনাল এবং বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্ট ২০১৮ সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা এবং ফুটবল টূর্ণামেন্ট উপভোগ করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাদের।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.