চাঁপাইনবাবগঞ্জে জেল হত্যা দিবসে নানা কর্মসূচী পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  পতাকা উত্তোলন, শোক মিছিল, পুস্পার্ঘ অর্পণ, আলোচনা সভাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ রবিবার সকাল ৮টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকাসহ ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। পরে শোক মিছিলটি বের হয়ে শহরের ফায়ার সার্ভিস মোড়স্থ বঙ্গবন্ধুসহ জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

কর্মসূচিতে অংশহণ করেন, জেলার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদোসী ইসলাম জেসি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোঃ তাজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ মিজানুর রহমান, জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. ইয়াসমীন সুলতানা, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, দিবসটি উপলক্ষে জেলা ছাত্রলীগের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুর রেজা ইমনের সভাপতিত্বে এক আলোচনা সভা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.