চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে সমাবেশ করেছে ছাত্রদল, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। জেলা ছাত্রদলের আয়োজনে রবিবার বিকেলে জেলা সদরের একটি হোটেল মিলনায়তনে ছাত্রদলের জেলা সভাপতি (ভারপ্রাপ্ত) হাসান ইমতিয়াজের সভাপতিত্বে এই সমাবেশ হয়।
জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মারুফের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক গোলাম জাকারিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. রফিকুল ইসলাম টিপু, সাবেক পৌর মেয়র বিএনপি নেতা মাওলানা আব্দুল মতিন, ছাত্রদলের সাবেক জেলা সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দীন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সিনিয়র ভাইস চেয়ারম্যান এ্যাড. নুরুল ইসলাম সেন্টু, আদিনা কলেজের সাবেক ভিপি আয়াতুদ দোলা, সাবেক ছাত্রদল নেতা ইসমাইল বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আলামিন বিশ্বাস, চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রদলের আহবায়ক সাদ্দাম হোসেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাদমান সাকিব লিপু, মোস্তাফিজুর রহমান বুলবুল, নুরুজ্জামান রিপনসহ অন্যরা।
সমাবেশে ছাত্রদলের জেলা ও উপজেলাসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় এ সরকার পতনের আন্দোলনের জন্য ছাত্রদল নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান বক্তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.