চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপে’র যাকাতের কাপড় ও ফিতরা বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের উদ্যোগে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে যাকাতের কাপড়, ফিতরা ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যানপুরে এরফান গ্রুপের মিলে যাকাতের কাপড় বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র জিএম ইএইচএমএ মো. মাহবুব হোসেন, ব্যবস্থাপক মানব সম্পদ ও প্রশাসন মো. নাজমুল হক, গ্রুপের প্রকৌশলী মো. আলমগীর কবীর, হিসাব রক্ষণ মোঃ শামীম আক্তার, চীফ ফরম্যান মো. শাহীনসহ গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা। শাড়ি, লুঙ্গী, থ্রীপিস ও নগদ টাকা বিতরণকালে চাঁপাইনবাবগঞ্জ পুলিশের ২টি দল সহায়তা করে।

এসময় ৫ হাজার হতদরিদ্র মহিলা-পুরুষের মাঝে যাকাতের কাপড়, থি পিস, লুঙ্গি ও ফিতরা নগদ অর্থ বিতরণ করা হয়। উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই প্রতি বছর রমজান মাসে বিভিন্নস্থানের অসহায়-দরিদ্র নারী-পুরুষ এবং শিশুদের মাঝে শাড়ি-লুঙ্গী ও নগদ টাকা বিতরণ করা হয় এরফান গ্রুপের উদ্যোগে। এছাড়া জেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানেও রমজান মাসে প্রচুর পরিমানে অর্থ অনুদান দেয়া হয়। এরফান গ্রুপের উদ্যোগে এলাকার দুঃস্থ ও পিড়িত মানুষদেরও বিভিন্নভাবে সহায়তা করা হয়। এরফান গ্রুপের চেয়ারম্যান মো. এরফান আলী বলেন, আগামীতেও একইভাবে সাধারণ, আর্ত-পিড়িত, অসহায়-দরিদ্র মানুষের পাশে থাকবো এবং সহায়তা করে যাবো ইনশাল্লাহ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.