চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা পরিষদ(গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) নির্বাচনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ নির্বাচন-২৪ এর রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান, ভাইস চেয়ারমান ও মহিলা চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের পত্র হাতে তুলে দেন রিটার্নিং অফিসার মোঃ রেজাউল করিম।
নাচোল উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতীক পাওয়া প্রার্থীরা হলো, আব্দুল কাদের (ঘোড়া) ও মোঃ আবু রেজা মোস্তফা কামাল (আনারস), গোমস্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতীক পাওয়া প্রার্থী হলো, মোঃ হুমায়ন রেজা (ঘোড়া), মোহাঃ আশরাফ হোসেন(আনারস), মোসাঃ হালিমা খাতুন(কাপ-পিরিচ) ও মোসাঃ মাহফুজা খাতুন (মটরসাইকেল) এবং ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতীক পাওয়া প্রার্থী হচ্ছেন মোহাম্মদ বাবর আলী (আনারস), মোঃ আনোয়ারুল ইসলাম, (চিংড়ী মাছ), মোহাঃ আব্দুল খালেক (কাপ-পিরিচ), মোঃ শরিফুল ইসলাম (মটরসাইকেল)ও মোহাঃ আব্দুল গাফফার (ঘোড়া)। শেষে রিটার্নিং অফিসার প্রার্থীদের জ্ঞাতার্থে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২৪ এর আচরণ বিধি তুলে ধরেন।
উল্লেখ্য, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর প্রতীক বরাদ্দের পর মঙ্গলবার দুপুর ২টা থেকে প্রার্থীরা মাইকসহ সরাসরি প্রচারণা কাজ শুরু করেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.