চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক প্রচার কার্যক্রম বিষয়ক আলোচনা সভা হয়েছে। আজ শনিবার দুপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে ও ভোলাহাট উপজেলা প্রশাসনের সহযোগিতায় গোহালবাড়ী উচ্চ বিদ্যালয় চত্বরে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন।

ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল আলমের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা তথ্য কর্মকর্তা মো. ওয়াহিদুজজামান।

ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইয়াছিন আলী শাহ, ভাইস চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শাহনাজ খাতুন, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন, গোহালবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল আমিনসহ অন্যরা। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষকগণ, শিক্ষার্থী, অভিভাবকগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা ২০০৯ সালে ক্ষমতায় আসার পর দেশের যোগাযোগ, বিদ্যুৎ, কৃষি, অর্থনীতিসহ সবক্ষেত্রের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

বক্তারা বলেন, দেশের সকল শ্রেণী-পেশার মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি আস্থার জায়গা। তিনি দেশের মানুষের জন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দ্রুতগতিতে।

প্রধানমন্ত্রীর এসব কার্যক্রমকে আরো প্রসারিত করতে সকলের সহযোগিতা করা প্রয়োজন। সকলে মিলে সুখী, সমৃদ্ধ, জঙ্গী-সন্ত্রাসমুক্ত উন্নত বাংলাদেশ গড়ার আহবান জানান বক্তারা।

জেলা তথ্য কর্মকর্তা মো. ওয়াহিদুজজামান বলেন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনসাধারনের কাছে পৌছে দিতে কাজ করছে জেলা তথ্য অফিস।

সুশিক্ষিত, বাঙালি জাতীয়তাবোধ ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সকল অভিভাবকদেরকে ভূমিকা রাখতে হবে উল্লেখ করে তিনি বলেন, সরকারের বিভিন্ন কর্মকান্ড আগামীতে সুশিক্ষিত ও উন্নত জাতি গঠনে ভূমিকা রাখবে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.