চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত সাবেক জেলা প্রশাসক সরদার শরাফত আলীর স্মরণে কোরআনখানী ও দোয়া

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদ্য প্রয়াত সাবেক জেলা প্রশাসক, সরকারের অতিরিক্ত সচিব সরদার শরাফত আলীর রুহের মাগফেরাত কামনায় কোরআনখানী ও দোয়া মাহফিল হয়েছে।

‘চাঁপাই দর্পণ’ পরিবারের আয়োজনে  আজ শনিবার বিকেলে শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের (শিল্পকলা মার্কেট) ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয়ে কোরআনখানী এবং বিশেষ দোয়া অনুষ্ঠান হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক এবং ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।

‘দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্য এনামুল হক তুফান, এ্যাড. মিজানুর রহমান, শহীদুল হুদা অলক, মোসলেমা বেগম মুসি, আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, মো. রাকিবুল ইসলাম বাবু।

দোয়ায় অংশ নেন ‘দর্পণ টিভি’র উপস্থাপক মফিজুল ইসলাম জামাল, রাশেদা নসিব শিশির, ‘দর্পণ’ এর স্টাফ রিপোর্টার মো. ইশাহাক আলী, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রশাসনিক কর্মকর্তা ও বিজ্ঞাপন ম্যানেজার মো. নুরুল ইসলাম, কারিগরি কর্মকর্তা মো. রফিকুজ্জামান রকি, সহকারী কর্মকর্তা মো. আবু তালহাসহ অন্যরা।

ঘন্টাব্যাপী কোরআনখানী করেন বারঘরিয়া মিফতাহুল উলুম মাদ্রাসার ১৫ জন হাফেজ।

কোরআনখানিতে আরও অংশ নেন হাসান মুহাম্মদ ইশহাক, হাফেজ মাওলানা মো. রবিউল ইসলাম।

দোয়া পরিচালনা করেন বারঘরিয়া মিফতাহুল উলুম মাদ্রাসার প্রধান হাসান মুহাম্মদ ইশহাক।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনকালে সরদার শরাফত আলী “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশনার অনুমতি (ডিক্লারেশন) প্রদান করেন। তাঁর মৃত্যুতে ‘চাঁপাই দর্পণ’ পরিবার চরম শোকাহত।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুর ১২:৫০ মিনিটের সময় ঢাকায় মতিঝিল সিটি সেন্টারে এলজিএসপি প্রকল্প অফিসে কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৬ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে, ৩ ভাই, ১ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকসহ সরকারের বিভিন্ন গুরুত্ব পদে দায়িত্ব পালন করেন। শুক্রবার জুম্মা নামাজের পর জানাযা শেষে গোপালগঞ্জ শহরের ব্যাংকপাড়ায় মরহুমের দাফন সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে ‘চাঁপাই দর্পণ’ পরিবার চরম শোকাহত। সরদার সরাফত আলীর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

শোক জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলীসহ অন্যান্য উপদেষ্টাগণ। সরদার সরাফত আলীর মৃত্যুতে ৩ দিনের শোক ঘোষণা করে ‘দর্পণ’ পরিবার। তাঁর সম্মানে ‘দর্পণ’ কার্যালয়ের সকল কাজ বন্ধ করে দেয়া হয় এবং গতকাল শুক্রবার পত্রিকা প্রকাশনার কাজ বন্ধ রাখা নেয়া হয়।

সরদার শরাফত আলীর মৃত্যুতে ‘চাঁপাই দর্পণ’ পরিবারের উদ্যোগে মরহুমের রুহের মাগফেরাত কামনায় গতকাল শুক্রবার মহারাজপুর ইউনিয়নের মহাম্মদপুর মন্ডলপাড়া জামে মসজিদসহ ২টি মসজিদে কিছু আর্থিক অনুদান দেয়া হয় এবং মরহুমের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.