রাজশাহীর বাঘা থেকে অপহৃত স্কুলছাত্রী গাজীপুর থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কিছু দিন পূর্বে রাজশাহীর বাঘা থেকে অপহরণ হওয়া এক স্কুলছাত্রীকে গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে করেছে পুলিশ। এ সময় সবুজ আলী নামে এক অপহরণকারীকে আটক করা হয়েছে।
আজ শনিবার (১৪ মার্চ) দুপুরে ওই স্কুলছাত্রীকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এর আগে গতকাল শুক্রবার (১৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে বাঘা থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাকে উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বাঘা উপজেলা কেশবপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণি ওই ছাত্রী গত ৮ মার্চ সকালে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিলো। এ সময় উপজেলার ময়েনের মোড় থেকে একই গ্রামের জিন্দার আলীর ছেলে সবুজসহ চারজন তার পথরোধ করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যান। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল শুক্রবার (১৩ মার্চ) বাঘা থানায় মামলা দায়ের করেন।
পরে বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলী গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় অভিযান পরিচালনা করে স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী সবুজকে আটক করে। পরে সকালে তাদের রাজশাহীতে নিয়ে আসা হয়।
রাজশাহীর বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এছাড়া আটক সবুজকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.