চরজব্বার থানায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে “বিএমএসএফ”র সৌজন্য সাক্ষাত

নোয়াখালী প্রতিনিধি: বৈশ্বিক করোনা প্রাদুর্ভাবের কারনে সারাদেশ রয়েছে আতঙ্কে। আবার সেই সাথে আসছে করোনার ২য় ঢেউয়ের সরকার ঘোষিত লকডাউন। লকডাউনকে সামনে রেখে স্বাস্থ্যবিধি মেনে সুবর্ণচর উপজেলা “বিএমএসএফ”র পক্ষ থেকে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল হক তারিক খন্দকারের (ওসি) সাথে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে সৌজন্য সাক্ষাত করেন।
গতকাল সেমিবার (১২ই এপ্রিল) স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সুবর্ণচর উপজেলা শাখার পক্ষ থেকে এই সামগ্রী দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলার “বিএমএসএফ”র সভাপতি মোঃ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আজিজ। এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির উপজেলা শাখার সভাপতি মো: একেএম ইব্রাহিম খলিল উল্যাহ, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন রাজু, সহ-সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সুবর্ণচর প্রেস ক্লাবের আহবায়ক ও বিএমএসএফ সদস্য মোঃ আব্দুল কাইয়ুম, সহ-সভাপতি মো. আরিফ মাহমুদ, খন্দকার দিদারুল আলম, মোঃ রাসেল, মোঃ ফোরকান উদ্দিন সুজনসহ প্রমূখ।
নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান, চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়াউল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন বাহার চৌধুরী ও সালমা চৌধুরীসহ এদের মাঝে সুবর্ণচর উপজেলা বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির পক্ষ থেকে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।
এছাড়াও জনসচেতনতা বৃদ্ধিতে পথচারী, ড্রাইভার ও অন্যান্য পেশাজীবী মানুষের মাঝে সচেতনতামূলক আলোচনা ও মাস্ক বিতরণ করে থাকেন।
এর পূর্বে ৫ম জাতীয় গণমাধ্যম সপ্তাহ উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সারা দেশের সকল জেলা-উপজেলা একযোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন। সেই সাথে সুবর্ণচর উপজেলার বিএমএসএফ শাখা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে এটি প্রদান করে থাকেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.