চট্টগ্রামে ডাকাত সন্দেহে ৮ যুবককে পুলিশে সোপর্দ

চট্টগ্রাম প্রতিনিধি: দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ডাকাত সন্দেহে আট যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার (৩০ মে) দিনগত রাত সাড়ে ১০টায় উপজেলার বরুমচড়া ইউনিয়নের ভরাচর এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক যুবকরা হলেন: পটিয়া উপজেলার মো. মহিউদ্দিন (১৯), মো. সাগর (২৫), বাঁশখালী উপজেলার মাহমুদুল হাসান (৩০), মাহমুদুল ইসলাম সাগর (২২), নজরুল ইসলাম (১৯), আবদুল মালেক (২৭), মিজানুর রহমান (২২) ও চন্দনাইশ উপজেলার অভিজিত দাশ রানা (২৩)।
স্থানীয়রা জানায়, উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ ইদ্রিচের পরিবারের সঙ্গে স্থানীয় মোখতার আহমদ পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে একাধিকবার পাল্টাপাল্টি হামলা-মামলাও হয়েছে। গতকাল রাতে ইউপি চেয়ারম্যানের ফুফাতো ভাই জালালের ওপর হামলা করে পালিয়ে যাওয়ার সময় তাদের ধাওয়া করে জনতা। পরে বরুমচড়া ইউনিয়নের ভরাচর এলাকায় তাদের আট জনকে আটক করে গাছে বেঁধে রাখা হয়।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, ডাকাত সন্দেহে বহিরাগত আট জনকে আটক করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে আট জনকে আটক করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাসহ থানায় পৃথক দুটি মামলা হয়েছে। তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.