ঘরের মাঠে নটিংহ্যামকে ৩-০ গোলে হারাল ম্যানইউ

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার দিবাগত রাতে নটিংহ্যাম ফরেস্টের মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচে ৩-০ গোলের সহজ জয় পেয়েছে তারা। ম্যানইউ’র হয়ে গোলের দেখা পেয়েছেন মার্কাস রাশফোর্ড, অ্যান্থনি মার্শাল ও ফ্রেড।
এই জয়ে ১৫ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এল ম্যানইউ। অন্যদিকে ১৬ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট সংগ্রহ করে ১৯তম অবস্থানে আছে নটিংহ্যাম।
ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে এদিন ম্যাচের ১৯ মিনিটেই এগিয়ে যায় ম্যানইউ। এ সময় কর্নার পায় তারা। কর্নার থেকে ক্রিস্টিয়ান এরিকসেনের বাড়িয়ে দেওয়া বল পেনাল্টি বক্সের সামনে পান রাশফোর্ড। তিনি জোরালো শট নেন। বল বিদ্যুৎ গতিতে জালে জড়ায়। নটিংহ্যামের গোলরক্ষক ওয়েন হেনেসি কিছু বুঝে ওঠার আগেই বল জালে ঢুকে যায়।
২২ মিনিটে ব্যবধান ২-০ করে ফেলে রেড ডেভিলসরা। এ সময় পাল্টা আক্রমণে উঠে বামদিক থেকে ডি বক্সের সামনে থাকা অ্যান্থনি মার্শালকে বল বাড়িয়ে দেন রাশফোর্ড। বল পেয়েই শট নেন মার্শাল। বলটিতে নটিংহ্যামের গোলরক্ষক হেনেসি হাত লাগাতে পারলেও রুখে দিতে পারেননি। তাতে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় এরিক টেন হাগের শিষ্যরা।
বিরতির পর অবশ্য কিছুটা গোছানো ফুটবল খেলে নটিংহ্যাম। তাতে গোল পেতে বেগ পেতে হয় রেড ডেভিলসদের। তবে ৮৭ মিনিটে নটিংহ্যামের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন ম্যানইউর ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেড। তাকে গোলে সহায়তা করেন আরেক ব্রাজিলিয়ান কাসেমিরো।
এ সময় মাঝ মাঠের কিছুটা সামনে নটিংহ্যামের ভুল পাসে বল পেয়ে যান কাসেমিরো। তিনি কিছুটা সামনে এগিয়ে ডি বক্সের মধ্যে ফ্রেডকে উদ্দেশ্য করে বল বাড়িয়ে দেন। ফ্রেড বল পেয়ে সামনে থাকা গোলরক্ষক হেনেসিকে পরাস্ত করে দূরের পোস্ট দিয়ে জালে পাঠান। তাতে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে টেন হাগের শিষ্যরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.