গ্র্যান্ড মাষ্টার প্যারেডে আরএমপি কমিশনারের হুশিয়ারী, মাদকে জড়ালে কারও ছাড় নেই!

বিশেষ প্রতিনিধি: মাদকের ব্যাপারে আবারও পুলিশ সদস্যদের সতর্ক করলেন রাজশাহী নগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। আজ রবিবার (০৮ নভেম্বর) ২০২০ ইং রাজশাহী মেট্রোপলিটন পুলিশের গ্র্যান্ড মাষ্টার প্যারেড চলাকালীন সময়ে এই হুশিয়ারী প্রদান করে আরএমপি কমিশনার।

তিনি বলেছেন, মাদকে জড়ালে কারও ছাড় নেই। ডোপ টেস্টের উদ্যোগ নেয়া হয়েছে। সন্দেহজনক মনে হলেই টেস্ট করা হবে। মাদক নেয়ার প্রমাণ মিললে শাস্তি হবে।
মাদক ব্যবসায়ীদের সঙ্গে সম্পৃক্ততা পাওয়া গেলেও ছাড় দেয়া হবে না। আজ রবিবার (০৮ নভেম্বর) সকালে আরএমপির পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড পরিদর্শনে গিয়ে পুলিশ সদস্যদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।
আরএমপি কমিশনার আরও বলেন, পুলিশ হবে জনবান্ধব। প্রধানমন্ত্রী বার বার সেই নির্দেশনা দিয়ে যাচ্ছেন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সুতরাং আমাদেরও তার নির্দেশনা বাস্তবায়ন করতে হবে। এর আগে পুলিশ কমিশনার প্যারেড সালাম গ্রহণ করেন। পরে তিনি কনফারেন্স রুমে মাসিক কল্যাণ সভায় অংশ নেন। এ সভায় তিনি সভাপতিত্ব করেন। সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, সালমা বেগমসহ আরএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.