গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে মারপিট ও ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধিঃ  গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজা বিরাটহাট বাজারে ইজারাদার কর্তৃক ব্যবসীকে মারপিট ও ভাংচুর করার প্রতিবাদে ব্যবসায়ী সমিতি’র মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
গোবিন্দগঞ্জ উপজেলার রাজাবিরাট বাজারে আজ রোববার সকাল ১১ টায় এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, রাজা বিরাটহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মঞ্জুরুল মওলা রতন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় ব্যবসায়ী ছাইফুল ইসলাম, সাগর মিয়া, মুক্তার চৌধুরী, আলহাজ্ব আব্দুর রশিদ ও ইমরান মিয়া প্রমূখ।
অবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেফতার ও ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করণের দাবী জানিয়েছেন প্রশাসনের কাছে ব্যবসায়ী নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে ব্যবসায়ীদের একটি বিক্ষোভ মিছিল হাটের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।
উল্লেখ্যঃ গতকাল ২৪ আগষ্ট সকাল সাড়ে ১১ টায় ব্যবসায়ী আবু নওফেল ও মুক্তার মন্ডল এর ব্যবসায়ী প্রতিষ্ঠানে হাট বাজার ইজারাদার সেজে বাসেত, রাজু, হারু, মেজবাহুল ও হাকিমের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী চক্র দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে ওই ব্যবসায়ীদের দোকানের ২০ হাজার টাকার ক্ষতিসাধন হয় এবং ব্যবসায়ী নওফেল ও জেল্লার রহমান আহত হয়। গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মঞ্জুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.