গৃহবধুকে উত্যক্ত ও কু-প্রস্তাব দেওয়ার প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় আহত এক ব্যবসায়ী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার হস্তিশুন্ড গ্রামে ভাড়াটিয়া এক গৃহবধুকে উত্যক্ত ও কু-প্রস্তাব দেওয়ার প্রতিবাদ করায় সন্ত্রাসীরা কুপিয়ে পিটিয়ে আহত করেছে এক ব্যবসায়ীকে।

আহত ব্যবসায়ী উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে উজিরপুর মডেল থানায় ৭ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন আহতর পরিবার।

অভিযোগ সূত্রে জানা যায় হস্তিশুন্ড গ্রামের মৃত আর্শেদ আলী হাওলাদারের পুত্র সেলিম হাওলাদারের বাড়ীতে ভাড়া থাকে ইলিয়াস হাওলাদার তার পরিবার পরিজন নিয়ে।

ভাড়াটিয়া ইলিয়াসের স্ত্রী সীমা বেগমকে প্রায়ই উত্যক্ত ও কু-প্রস্তাব দেয় একই এলাকার মৃত আব্দুল গণি এর পুত্র সন্ত্রাসী মাইনুল ইসলাম।

এ নিয়ে গতকাল রবিবার সাড়ে ১২টার সময় সেলিম হাওলাদার প্রতিবাদ জানালে সন্ত্রাসী মাইনুল ইসলাম(৩৫), ইউসুফ খা(৪৫), মনির খা(৩৫), আনসার খা(৩৭), মিলন খা(৩৯) ও ২ জন নারী মিলে লাঠিসোটা, দেশীয় অস্ত্র নিয়ে সেলিমের উপরে হামলা করে।

এ সময় সেলিমের শ্যালক ঢাকার ব্যবসায়ী হাসান হাওলাদার ভগ্নিপতিকে বাচাতে এগিয়ে গেলে তাকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন, ৫১ হাজার টাকা মূল্যের একটি দামী মোবাইল সেট সিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে সেলিম হাওলাদার বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছে।

আহতের ব্যাপারে উজিপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুঠোফোনে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.