গাইবান্ধায় নিম্ন আয়ের মানুষের মাঝে ৩০ টাকা কেজি দরে চাল বিতরণের উদ্বোধন

গাইবান্ধা প্রতিনিধি: “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্য্য কে সামনে রেখে নিম্ন আয়ের জনগোষ্ঠীকে মুল্য সহায়তা প্রদানের লক্ষে দেশব্যাপী ওএমএস সম্প্রসারণের এর আওতায় গাইবান্ধায় ওএমএস চাল প্রদানের কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
গাইবান্ধা খাদ্য বিভাগের আয়োজনে ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে পাবলিক লাইব্রেরী প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. অলিউর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ও বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম, খাদ্য মন্ত্রনালয়ের গবেষণা পরিচালক (এফপিএমইউ) হাজিকুল ইসলাম।
এছাড়া এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ,জেলা খাদ্য বিভাগের কর্মকর্তা কর্মচারিরা,ওএমএস ডিলারগণ সহ স্থানীয় গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।এদিকে পলাশবাড়ীতে ওএমএসয়ের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন।
এসময় পৌরসভার তিনটি পয়েন্ট থেকে তিনজন ডিলারের মাধ্যমে দুইটন করে মোট ৬ টন চাল বিক্রির লক্ষ্যমাত্রা নিয়ে উদ্ধোধন করা হয়। প্রথম দিন চাল নিতে আসা লোকজনের সংখ্যা কম হলেও পর্যায়ক্রমে এ সংখ্যা বৃদ্ধি হবে বলে আশা প্রকাশ করেন পলাশবাড়ী উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা অতিরিক্ত দায়িত্বে স্বপন কুমার দে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.