গাইবান্ধায় আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নমূলক কর্মকান্ড ও মানব কল্যালমূল কাজ দেখে দেশ বিদেশের মানুষ মুগ্ধ হয়েছেন। এই ধারাবাহিকতা বজায় রাখতে সংগঠনকে অারো গণমূখী করতে হবে।
তিনি আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন। গাইবান্ধা সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের এস কে এস ইনের কনফারেন্স রুমে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সুলতান আলীর সভাপতিত্বে এই বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাড. হোসনে আরা লুতফা ডালিয়া, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাড. সফুরা বেগম রুমি, কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।
বর্ধিত সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। এছাড়া জেলা-উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে বিগত দিনে যে সব আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের সদস্য মারা গেছেন তাদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এই বর্ধিত সভাকে কেন্দ্র করে শতশত নেতা কর্মীরা সভাস্থলের সামনে সমাবেত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.