গাইবান্ধায় ২৪ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশ ২৪ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে। এব‍্যাপারে রোববার দুপুরে থানা চত্বরে এক প্রেস কনফারেন্সের আয়োজন করেন সি-সার্কেল উদয় কুমার সাহা ও সহকারি পুলিশ সুপার শুভ্র দেব এবং পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা।
প্রেস কনফারেন্সে তারা জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে ২৬ ফেব্রুয়ারি রোববার সকাল ১১ট ৫৫ মিনিটে পলাশবাড়ী পৌরসভার ১ নং ওয়ার্ডের মহেশপুর বিটিসি মোড়ে ২০০ গজ দক্ষিণে জনৈক তপন কুমার রায়ের বসত বাড়ীর পশ্চিমে রংপুর-বগুড়া মহাসড়কের উপর বগুড়া গামী যাত্রীবাহী বাস যাহার রেজি নং ঢাকা মেট্রো-ব- ১৫-৭০১০ গাড়ীটি চেকিং করে তিনটি ডিশের তারের কয়েলে মোড়ানো ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এসময় থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা, এসআই মান্নান সঙ্গীয় ফোর্স গাঁজাসহ তিনজনকে আটক করে।
তারা জানান, উদ্ধারকৃত গাজাগুলো কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী পশ্চিম রামখানা গ্রামের সোলায়মান মিয়ার ছেলে আব্দুল আজিজের নিকট থেকে বগুড়া অজ্ঞাতনামা ব‍্যক্তির কাছে পৌঁছে দিতে যাচ্ছিল।
গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার পশ্চিমরামপুরা গ্রামের দুলাল হোসেনের ছেলে জসিম (২২), আলাউদ্দিনের ছেলে আতিকুর রহমান (২৫) ও একই জেলার ফুলবাড়ী থানার বড় কুঠি মুন্সবপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম ওরফে জাকির (২০)।
তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি এর সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব‍্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.