গরীব-অসহায়ের মাঝে নিজস্ব অর্থায়নে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রি বিতরণ করে যাচ্ছেন সাইদুর রহমান

বিশেষ প্রতিনিধি: ”মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই প্রতিপাদ্যকে সম্মান জানিয়ে, রাজশাহীর তানোর মুন্ডুমালা পৌরসভা এলাকায় নিজস্ব অর্থায়নে গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীর খাদ্যসামগ্রিক বিতরণ করে যাচ্ছেন আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান।

স্থানীয়ভাবে অনুসন্ধানে জানা যায়, প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি নিজ আবাস্থল মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রি বিতরণ করে যাচ্ছেন তিনি।

মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে কোন প্রকার জৌলুশতা ছাড়াই গত শনিবার (২৮শে মার্চ) থেকে অদ্য শনিবার (০৪ এপ্রিল) ২০২০ ইং পর্যন্ত তানোর মুন্ডুমালা পৌর এলাকার নিজ-নিজ ওয়ার্ড আওয়ামীলীগের কয়েকজন নেতৃবৃন্দ ও এলাকার সুশীল সমাজের অল্প সংখ্যক ব্যাক্তিদের নিয়ে দুরত্ব বজায় রেখে, সাইদুর রহমানকে এই খাদ্যসামগ্রী বিতরণ করতে দেখা গেছে।

এ বিষয়ে আওয়ামীলীগ নেতা সাইদুর রহমানের সাথে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রাণঘাতী করোনা ভাইরাসে সারাদেশের ন্যায় আমাদের এলাকাও যখন কোয়ারেন্টানের আওতায়। প্রতিরোধে প্রশাসনের সহযোগী হিসেবে আমরা জনসচেতনতা ও প্রচার-প্রচারণার পাশাপাশি গত এক সপ্তাহ থেকে গরীব, দুখি, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করে আসছি।

আমি ইতোমধ্যেই আমার সাধ্যমতো মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন এলাকায় এই খাদ্যদ্রব্যের সাহায্য দিয়ে যাচ্ছি। এর’ই ধারাবাহিকতায় আজ শনিবার মুন্ডুমালা পৌরসভার ০১ নং ওয়ার্ডের বাগমারা, কামারা পাড়া, ইস্কুল পাড়া, মৌলবী পাড়া, থানতলা মোড়, পূর্ব পাড়া, পাঁচন্দর উত্তর পাড়া ও আদিবাসী পাড়ায়, ৫৯৫টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে চাউল, আলু, ডালসহ বিভিন্ন খাদ্যসমগ্রী তুলে দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, আমি গত এক সপ্তাহে এলাকার প্রাই ৩৮০০ (তিন হাজার আটশো) পরিবারের মাঝে এই নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী গুলো তুলে দিতে পেরে, আল্লাহ্পাকের কাছে কৃতজ্ঞতা জানাই আলহামদুলিল্লাহ্।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.