দায়িত্বে অবহেলায় আয়কর অফিসের পিয়ন বরখাস্ত

খুলনা ব্যুরো: দায়িত্বে অবহেলা করায় কর অঞ্চল খুলনার অফিস সহায়ক মোঃ আব্দুস সালামকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। গতকাল সোমবার(২৫ নভেম্বর) খুলনা কর অঞ্চলের কমিশনার প্রশান্ত কুমার রায় এক অফিস আদেশে তাকে সাময়িক বরখাস্ত করেন।
খুলনা কর অঞ্চল সূত্র জানায়, গতকাল সোমবার (২৫ নভেম্বর)রাতে খুলনা কর অঞ্চলের সদর দপ্তরে জাতীয় পতাকা উত্তোলন অবস্থায় দেখা যায়। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নির্ধারিত সময়ে পতাকা উত্তোলন ও অবনমনের দায়িত্ব পালন করেন অফিস সহায়ক মোঃ আব্দুস সালাম। তিনি তার দায়িত্ব সঠিকভাবে পালন না করায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
খুলনা কর অঞ্চলের কমিশনার প্রশান্ত কুমার রায় বিটিসি নিউজকে জানান, সোমবার (২৫ নভেম্বর)  রাতে যুগ্ম কর কমিশনার মোঃ মঞ্জুর আলম পথ দিয়ে যাওয়ার সময় সদর দপ্তরের পতাকা উত্তোলন অবস্থায় দেখতে পান। পরবর্তিতে তিনি বিষয়টি আমাকে জানালে তাৎক্ষনিকভাবে এক অফিস আদেশে তাকে বহিস্কার করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েকজন বিটিসি নিউজকে জানান, কর অঞ্চল খুলনার পতাকা প্রায় দিন রাতে দেখা যায়। প্রতিদিন সূর্যোদয়ের পর জাতীয় পতাকা উত্তোলন ও সূর্যাস্তের আগে পতাকা নামিয়ে ফেলার কথা থাকলেও ওই কর্মকর্তা ও কর্মচারীরা তা মানছেন না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.