থানা পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ১ ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:  রাজশাহীর তানোর উপজেলায় অভিযান চালিয়ে ১ ওয়ারেন্ট ভুক্ত আসামিকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ। গতকাল সোমবার (২৫শে নভেম্বর) ২০১৯ ইং সকাল ১০টার দিকে থানার এএসআই সাজেদুল ইসলামের নেত্রীত্বে পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন।

সেই সময় তানোর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাশেম বাজার গ্রামের আসামির নিজ বসত বাড়ির থেকে ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ শওকত আলী, পিতা- মোঃ দুলা, গ্রাম- কাসেম বাজার, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন। উক্ত ওয়ারেন্ট ভুক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী চীপ-জুডিসিয়াল আদালত (২) এর সি.আর ১৬১/১৮ ধারার মামলায় পলাতক ছিল।

এ বিষয়ে তানোর থানার দ্বায়ীত্বে থাকা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজকে বলেন, গতকাল সোমবার সকাল ১০ টার দিকে তানোর থানার অফিসার সংঙ্গীও ফোর্সসহ আসামি মোঃ শওকত আলীকে গ্রেফতার করেন।

পরে থানার সকল কার্যক্রম শেষে সোমবার দুপুরের দিকে পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করা হয়। শাপাশি তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আমাদের অভিযান চলমান রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের ব্যাপক গোয়েন্দা নজরদারি রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.