খুলনায় প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত

 

খুলনা ব্যুরো: নগরীর খানজাহান আলী থানাধীন গিলাতলা দক্ষিণপাড়া এলাকায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের লাঠির আঘাতে সুজন (২১)নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার রাতে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় হামলাকারী সাঈদ ওরফে গামাকে গ্রেফতার করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, গিলাতলা দক্ষিণপাড়া এলাকার কওছার আলীর ছেলে শিরোমণি চর্কা কোম্পানির শ্রমিক সুজন একই এলাকার মৃত শেখ ইউসুফ আলীর ছেলে আবু সাঈদ ওরফে গামাকে রোহিঙ্গা বলে ব্যঙ্গ করায় ক্ষিপ্ত হন।

রবিবার বিকেলে সুজন মিলে যাওয়ার পথে পিছন থেকে সাঈদ লাঠি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাতে তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে ঢাকা নেয়ার পথে সুজন মারা যান।
এদিকে নিহত সুজনের লাশ সোমবার ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। পরেআছরবাদ নামাজে জানাযা শেষে সুজনকে শিরোমণি আবাসিকের কবরস্থানে দাফন করা হয়। এ ব্যাপারে খানজাহান আলী থানার ওসি মোঃ লিয়াকত আলী জানান, সুজন হত্যার ঘটনায় মামলা হয়েছে। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সাঈদ ওরফে গামা নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.