খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতায় দু’জন আহত, একজন গ্রেফতার

খুলনা ব্যুরো : নগরীর খালিশপুর থানাধীন ৭ নম্বর ওয়ার্ডে শনিবার সন্ধ্যায় নির্বাচন পরবর্তী সহিংসতা হয়েছে। এতে বিজয়ী কাউন্সিলর ও পরাজিত কাউন্সিলরের সমর্থকদে মধ্যে সংঘর্ষে দু’জন আহত হন। পরে পুলিশ পিস্তলসহ একজনকে গ্রেফতার করেছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, শনিবার সন্ধ্যায় ইফতারির পর কেসিসির ৭ নম্বর ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী মো: সেলিম আহমেদ পক্ষের এক ব্যক্তি নামাজে যাবার সময় বিজয়ী কাউন্সিলর সুলতান মাহমুদ পিন্টুর সমর্থকরা মারধর করে। এসময় হামলার শিকার সেলিম আহমেদের সমর্থক এনাম মুন্সী দৌড়ে পালাতে গেলে পেছন থেকে তার ওপর গুলি ছোড়ে পিন্টুর সমর্থকরা। এতে এনাম মুন্সী ও বাবুল আহমেদ নামের দু’জন আহত হন। এ ঘটনা জানাজানি হওয়ার পর সেখানে আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতিবাদ মিছিল বের করলে দু’পক্ষের মধ্যে উত্তেজনা আরও বাড়তে থাকে। খবর পেয়ে সেখানে পুলিশ ও র‌্যাব গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে পুলিশ ওই এলাকা থেকে পিন্টুর সমর্থক ইমরান নামের একজনকে পিস্তলসহ গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১৫ মে’র কেসিসি নির্বাচনে বর্তমান কাউন্সিলর মো: সুলতান মাহমুদ পিন্টু বিএনপির সমর্থন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার প্রধান প্রতিপক্ষ ছিলেন আওয়ামীলীগ সমর্থিত মো: সেলিম আহমেদ ওরফে পঁচা। এ ঘটনার পর ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.